রবি সিমের এমবি দেখে কিভাবে? Robi MB Check

আজকের আর্টিকেলে আমরা রবি সিমের এমবি দেখে কিভাবে? রবিতে এমবি অফার দেখে কিভাবে? রবি সিমের টাকা দেখে কিভাবে? রবি এমবি চেক কোড? সম্পর্কে বিস্তারিত জানব।

রবি বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। রবি সিমের সদস্য রয়েছে ৫.১৫৮ কোটি। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা Robi সিম ব্যবহার করছেন, অনেকেই জানেন না এই রবি সিমের এমবি দেখার নিয়মি কি? Robi MB Check , রবি সিমের মিনিট দেখে কিভাবে? রবি সিমের নাম্বার দেখে কিভাবে? এসকল বিষয়ে বিস্তারিত তুলে ধরার যথাসাধ্য চেষ্টা করেছি। আশা করি, ভুল-ক্রুটি ক্ষমাদৃষ্টিতে দেখবেন… 🙂

রবি সিমের এমবি দেখে কিভাবে?

  • রবি সিমের এমবি চেক করতে ডায়াল করুন — *৮৪৪৪৮৮# অথবা *২২৩৮১#
  • রবি ইন্টারনেট চেক করতে ডায়াল করুন — *১৪০*১৪#
  • বিশেষ ইন্টারনেট অফার চেক করতে ডায়াল করুন *৯৯৯#

রবি এমবি চেক কোড Robi MB Check Code 2022

রবি এমবি চেক কোড একটি সহজ প্রক্রিয়া। রবি ‍Sime এর এমবি চেক করতে আপনার ফোন অপশনে কল করুন। ডায়াল অপশনে যান এবং ডায়াল করুন *8444*88#। তারপর এটি আপনার রবি সিমে এমবি দেখাবে। অতঃপর আপনি রাবি এমবি এর পরিমান এবং এর মেয়াদ বা তারিখ জানতে পারবেন। রবি এমবি চেক করার জন্য আরও কোড আছে। আপনি নীচে দেখতে পারেন.

আপনি যদি উপরের কোড দিয়ে রবি এমবি যাচাই করতে না পারেন তাহলে নিচের কোডগুলো ডায়াল করে রবি এমবি যাচাই করুন। রবি এমবি চেক করতে ডায়াল করুন *123*5#। তারপর আপনার রবি এমবি চেক করা হবে।

রবি সিমের এমবি দেখে কিভাবে? Robi MB Check
রবি সিমের এমবি দেখে কিভাবে? Robi MB Check

এবং যারা রবি বান্ডেল চেক করতে চান তারা নিচে উল্লেখিত প্যাকেজ চেক কোড জেনে নিন। রবি প্যাক চেক কোড হল *123#। তাই আপনাকে যদি আপনার ফোনে রবি বান্ডেল কিনতে হয়, আপনি উল্লিখিত বান্ডেলটি কিনতে কল করে রবি বান্ডেলটি পরীক্ষা করতে পারেন। তাছাড়া, আপনি যদি আপনার ফোনের ডায়াল অপশন থেকে *123# ডায়াল করেন, তাহলে আপনি রবি এমবি যাচাই করতে পারবেন।

    রবিতে এমবি অফার দেখে কিভাবে?

    এমবি অফার রবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন — *৪#
    ব্যালেন্স চেক করতে করতে ডায়াল করুন — *২২২#

    রবির নাম্বার দেখে কিভাবে?

    নাম্বার চেক করতে ডায়াল করুন — ১৪০২*৪#

    রবির মিনিট দেখে কিভাবে?

    মিনিট চেক করতে ডায়াল করুন — ২২২৪#
    এসএমএস চেক করতে ডায়াল করুন — ২২২১১#

    রবির টাকা দেখে কিভাবে?

    টাকা দেখার কোড হল *222#। আপনি *222# ডায়াল করে আপনার রবি সিমে কত টাকা আছে তা পরীক্ষা করতে পারেন।

    রবি সিমের এমবি দেখে কিভাবে? Robi MB Check. অর্থাৎ সমস্ত ইন্টারনেট মিনিট, সংক্ষিপ্ত এসএমএস, প্যাকেজ অফার সম্পর্কে আপনার রবি সিমের বিবরণ জানতে মাই রবি অ্যাপ ব্যবহার করতে পারেন।

    Leave a Comment